প্রিয় পাঠকবৃন্দ, আচ্ছালামুআলাইকুম । আজ আবারও আপনাদের জন্য নিয়ে এলাম এ সপ্তাহের তরতাজা KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর লাইসেন্স কী(key) । কয়েক দিন আগে আপনাদেরকে আমি কিছু KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর ফ্রি লাইসেন্স কী দিয়েছিলাম এবং বলেছিলাম রেগুলার আপডেট দিতে । আপনারা যারা রেগুলার আপডেট দিচ্ছেন তারা হয়তো লাইসেন্স ব্লক এর চিন্তায় আছেন কিন্তু আমি চিন্তা করতে মানা করেছিলাম আর বলেছিলাম রেগুলার লাইসেন্স দিব আর সেই কারণে আজ আপনাদের জন্য আবা্রও লাইসেন্স নিয়ে হাজির হলাম । আপনারা যারা আমার গত পোস্টের লাইসেন্স কী দিয়ে আপনার KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এক্টিভেট করেছিলেন তারা এবার আপনার পুরাতন লাইসেন্স টিকে ডিলেট করে নতুন করে আবার আজকের লাইসেন্স টি দিয়ে এক্টিভেট করে নিন । কারণ রেগুলার আপডেট দেয়ার ফলে আপনার আগের লাইসেন্সটি যখন তখন ব্লক করে দিতে পারে, তাই আপনার লাইসেন্স ব্লক করার আগেই আপনি এটিকে ডিলেট করে আজকের নতুন লাইসেন্স গুলোর যে কোন একটি দিয়ে আবার এক্টিভেট করে নিন ।তাহলে আপনার আর ভয়ের কোন কারণ নেই । আমি কিন্তু এভাবেই সব সময় কাজ করে থাকি । আমি টাকা দিয়ে এ পযন্ত একটি ও KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর লাইসেন্স কিনি নাই । তাহলে আপনি কেন লাইসেন্স কিনবেন ? আপনিও আমাদের মত বুদ্ধি খাটিয়ে আপনার টাকা বাচান আর চিন্তার কোন কারণ নেই, pchelplinebd.com যত দিন আছে ততো দিন আপনার কোন সমস্যা নেই আর আমি তো আছিই আপনাদের পাশে । আমি কয়েক দিন পড়ে আবার আপনাদের ফ্রি লাইসেন্স দিতে চেষ্টায় থাকবো ।

************এখন আপনার করণীয় সাধারণ কাজ সমূহঃ

(১) প্রথমে লাইসেন্স কী (rar-file) ডাউনলোড করে নিন । CLICK HERE FOR DOWNLOAD (129 KB)

(২) ডাউনলোডকৃত Rar file টিকে winrar দিয়ে Extract করে নিন ।

(৩) ইন্টারনেট কানেকশন অফ করে নিন ।

(৪) আপনার পুরাতন লাইসেন্স কী ডিলেট দিন ।

(৫) আপনার ডাউনলোডকৃত নতুন লাইসেন্স কী থেকে একটি দিয়ে একটিভ করে নিন ।

KASPERSKY এর 2013, 2012, 2011, 2010 এর Activision এর ধরণ একেক রকম তাই আমি আপনার ডাউনলোড ফাইলে একটি Activation Method for 2013, 2012, 2011, 2010 (notepad) নামের GUIDE দিলাম নতুনদের জন্য । এটিতে English এ লিখা এবং এটি বুঝে পড়তে পারলে আপনি অব্যশই সাফল্য পাবেন ।

সমস্যা থাকলে [email protected] মেইল করে জানান।
যোগাযোগঃ https://www.facebook.com/Akashalam2012


Fun

3/1/2013

0 Comments

 
টিচার : শাহজাহান কে??? 

টিংকু : জানিনা. 

টিচার : পড়া লেখায় মন দে, তাহলে জানবি. 

টিংকু : স্যার, রিংকু কে??? 

টিচার : জানিনা. 

টিংকু : আপনার মেয়ের দিকে মন দেন,

তাহলে জানবেন!!!!!!! 

কাহিনী বুঝে থাকলে 3Gস্পীডে ঠুকেন
লাইক.....

Fun

3/1/2013

0 Comments

 
এক পার্টিতে এক মহিলা আর পুরুষ তুমুল তর্ক করছিলেন। কোন বিষয়েই তারা একমত হতে পারছিলেন না। এক সময় মহিলা বললেন, আচ্ছা আমরা কি কোন বিষয়েই একমত হতে পারি না? পুরুষ উত্তর দিলেন, অবশ্যই পারি। ধরুন কোন এক ঝড়-বৃষ্টির রাতে আপনি কোন এক রাজবাড়িতে আশ্রয় নিলেন। যেখানে এক ঘরের এক বিছানায় রাজকুমারী শুয়ে আছে আর অন্য বিছানায় তার পুরুষ পাহারাদার। আপনি কার সাথে শোবেন? উত্তর এল, অবশ্যই রাজকুমারীর সাথে। পুরুষটি বললেন, আমিও।

    আকাশ ও সাহিদ

    বাদুরতলা, কুমিল্লা-৩৫০০

    তারিখ

    March 2013

    বিষয়

    All